নবীনগর পৌর জাসদের কমিটি গঠন, সভাপতি আলী নেওয়াজ খান সম্পাদক শান্তি

 

নিজস্ব প্রতিবেদক: দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার তাগিদে ১৪ দলের শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার চেষ্টা চালিয়ে যাচ্ছে কেন্দ্রীয় কমিটি। তারাই ধারাবাহিকতায় নবীনগর উপজেলা জাসদের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করতে তোড়জোড় চলছে জেলা জাসদের পক্ষ থেকে। সেই লক্ষ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি হালনাগাদ ও নতুন করে করার চেষ্টা অব্যাহত রয়েছে।

এই উদ্যোগের অংশ হিসেবে নবীনগর পৌর জাসদের কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা জাসদ কার্যালয়ে নবীনগর পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের একঝাঁক পরিচ্ছন্ন নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নবীনগর পৌর জাসদের কমিটি গঠন করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি করা হয়েছে সাবেক ছাত্রনেতা আলী নেওয়াজ খান ও সাধারণ সম্পাদক করা হয়েছে বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী মোহাম্মদ হোসেন শান্তিকে। উপজেলা জাসদের নেতৃবৃন্দের উপস্থিতিতে সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর)আসন থেকে ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী জেলা জাসদের সভাপতি যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এডঃ আখতার হোসেন সাঈদ। 

 কমিটি গঠন শেষে উপস্থিত নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রধান অতিথি এডঃ আখতার হোসেনসাঈদ বর্তমান সরকারের বিভিন্ন সফলতা ও অগ্রগতির চিত্র তুলে ধরা হ্যান্ডবিল শহরের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কাছে পৌঁছে দেন। এবং তাদের সাথে নিজ অবস্থান তুলে ধরে গণসংযোগ করেন। 

এসময় সেখানে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা জাসদের সভাপতি সফিকুল ইসলাম কন্ট্রাক্টার, সাধারণ সম্পাদক সাংবাদিক এম কে জসিম উদ্দিন,নব গঠিত পৌর জাসদের সভাপতি আলী নেওয়াজ খান,সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাবির মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন শান্তি,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন,জাসদ নেতা জামাল উদ্দিন,কবি নাছিমা আক্তার,প্রদীপ চন্দ্র সরকার সহ আরো অনেকেই। পরে নেতৃবৃন্দ আগামী দুই মাসের মধ্যে নবীনগর উপজেলার মেয়াদ উত্তীর্ণ সকল ইউনিয়ন কমিটি নতুন করে গঠন ও হালনাগাদ করার সিদ্ধান্ত নেয়া হয়।

Previous Post Next Post